ডুবার ১৪ ঘণ্টা পর জীবিত উদ্ধার করা হলো ১৮ মাস বয়সী শিশুকে

ডুবার ১৪ ঘণ্টা পর জীবিত উদ্ধার করা হলো ১৮ মাস বয়সী শিশুকে

সবুজ বার্তা ডেস্ক:দুর্ঘটনায় নদীতে ডুবে যাওয়া গাড়ির ভেতর থেকে ১৪ ঘণ্টার বেশি সময় পর জীবিত উদ্ধার করা হলো ১৮ মাস বয়সী এক শিশুকে।
শনিবার দুপুরের পর যুক্তরাষ্ট্রের ইউটাহ রাজ্যে ডুবে যাওয়া একটি গাড়ি থেকে জীবিত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে দেশটির পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টা নাগাদ যুক্তরাষ্ট্রের ইউটাহ রাজ্যে এ দুর্ঘটনা ঘটে। এ সময় গাড়ি করে বাড়িতে ফিরছিলেন মা ও মেয়ে। একটু দূরেই থাকা এক ব্যক্তি কিছু একটা ঘটেছে টের পেয়ে কাছে এগিয়ে গেলেও সন্দেহজনক কিছুই দেখতে পাননি।

শনিবার দুপুরের পর একজন জেলে নদীতে অর্ধডুবন্ত অবস্থায় একটি গাড়ি দেখতে পান। গাড়িটির সামনের অংশ পানিতে ডুবে ছিল। এর পর স্থানীয় কর্তৃপক্ষ এসে গাড়িটি উদ্ধার করে। চালকের আসনে থাকা শিশুটির মাকে মৃত অবস্থায় পাওয়া গেলেও শিশুটি ছিল তখনো জীবিত। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়।

রোববার পর্যন্ত শিশুটির শারীরিক অবস্থা অপরিবর্তিত ছিল।পুলিশ দুর্ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি।

প্রাথমিকভাবে তাদের ধারণা, নদীর মুখে থাকা ব্রিজে ওঠার সময় সিমেন্টের দেয়ালে ধাক্কা লেগে গাড়িটি নদীতে পড়ে যায়। ২৫ বছর বয়সী নিহত ওই নারীর পরিচয় প্রকাশ করলেও শিশুটির পরিচয় গোপন রেখেছে পুলিশ।

আরো খবর: