না বলা কথা ও কালপুরুষ সংগঠনের শীতবস্ত্র বিতরণ

না বলা কথা ও কালপুরুষ সংগঠনের শীতবস্ত্র বিতরণ

গতকাল ২০  জানুয়ারী ২০১৫ তারিখে নারী উন্নয়নমূলক সংগঠন ‘না বলা কথা’ এবং সামজিক সংগঠন কালপুরুষের উদ্যোগে অনুশীলন আইডিয়াল স্কুল প্রাঙ্গণে প্রায় দেড় শতাধিক দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। না বলা কথা সংগঠনের আহ্বায়ক রোকসানা পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক সম্মিলিত সামাজিক-সাংস্কৃতিক জোটের আহবায়ক, দৈনিক কুষ্টিয়া ও দি কুষ্টিয়া টাইমসের সম্পাদক ও প্রকাশক ড. আমানুর আমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বিশিষ্ট লেখক ও ব্যাংক কর্মকর্তা জনাব হাসান টুটুল। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক-সাংস্কৃতিক জোটের যুগ্ম আহবায়ক ও সৃজন পাবলিক স্কুলের প্রিন্সিপ্যাল ওয়াহেদ সবুজ, কালপুরুষ সংগঠনের যুগ্ম আহবায়ক ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সাধারন সম্পাদক শিমুল বিশ্বাস, কালপুরুষ সংগঠনের সদস্য সচিব ও দৈনিক হাওয়া পত্রিকার শহর প্রতিনিধি আশরাফুল ইসলাম অনিক, কালপুরুষের প্রতিষ্ঠাতা সদস্য মেহেদী হাসান না বলা কথা সংগঠনের যুগ্ম আহবায়ক অদ্রি আহমেদ, সদস্য সচিব হাফিজ আল আসাদ, কুষ্টিয়া ফিল্ম সোসাইটির দপ্তর সম্পাদিকা সুরাইয়া রহমান, মহিলা সম্পাদিকা সামিয়া জামান, কার্যনির্বাহী সদস্য সুমাইয়া আক্তার, রুবেল আহমেদ, আমরা ভালোর দলের অর্থ সম্পাদক এস. এম. রানা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কালপুরুষ সংগঠনের আহবায়ক, সম্মিলিত সামাজিক-সাংস্কৃতিক জোটের সদস্য সচিব ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সভাপতি মুহাইমিনুর রহমান পলল। ২০১১ সাল থেকে সংগঠন দুটি ধারাবাহিক ভাবে এ ধরণের কর্মসূচী চালিয়ে যাচ্ছে প্রতিবছর শীতকালীন সময়ে।

আরো খবর: