সর্বশেষ:

দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় শিশু শ্রেণির ছাত্রী নিহত

দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় শিশু শ্রেণির ছাত্রী নিহত

মোঃ আরিফ জাওয়াদ(১৪), দিনাজপুর:- দিনাজপুরের বিরলে আরমিনা খাতুন (৬) নামে এক শিশু শ্রেণীর ছাত্রী স্কুলে যাওয়ার পথে দুর্ঘটনায় ঘটে মারা গেছে। ১৩ মার্চ(রবিবার)বেলা সাড়ে ১১ টার দিকে বিরল বাজারের পাশে এই ঘটনা ঘটে। আরমিনা বিরল উপজেলার বুনিয়াদপুর গ্রামের আরমান আলীর কন্যা এবং বিরল বুনিয়াদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জেলার বিরল উপজেলার সদর ইউনিয়নের পঁচাকান্দর গ্রামের আরমান আলীর শিশু কন্যা
আরমিনা আক্তার বাড়ী থেকে স্কুলে যাওয়ার সময় বিরল-নাড়াবাড়ী সড়কে বুনিয়াদপুর নামক স্থানে পিছন থেকে দ্রুত গতিতে চলমান মোটারসাইকেল ধাক্কা দেয়। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে। মোটর সাইকেল আরোহী মেজবাহুল ইসলাম সাথে সাথে আরমিনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষনা করে। এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা মোটর সাইকেলসহ চালক মেজবাহুলকে আটক করে
থানায় সংবাদ দেন। পুলিশ সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোটর সাইকেলসহ চালক মেজবাহুলকে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে বিরল থানার ওসি তাপস চন্দ্র মণ্ডল জানায়, স্কুলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মোটরসাইকেল চালককে আটক করে। নিহতের সুরত হাল রির্পোট তৈরী করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ। এবং মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে, মামলা দায়েরের পর শীঘ্রই ব্যবস্থা গ্রহণ করা হবে, বলে জানিয়েছে তিনি।

আরো খবর: