” হাতীবান্ধা এস এস মডেল উচ্চ বিদ্যালয় কে সরকারি করণ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা “

” হাতীবান্ধা এস এস মডেল উচ্চ বিদ্যালয় কে সরকারি করণ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা “

মো: হযরত আলী(১৭) লালমনির হাটঃ লালমনির হাট জেলার হাতীবান্ধা উপজেলার প্রান কেন্দ্রে অবস্থিত হাতীবান্ধা এস এস মডেল উচ্চ বিদ্যালয় ।
১৯৪৬ সালে বিদ্যালয় টি স্থাপিত হয় । প্রতিষ্টার পর থেকেই সাফল্যের সাথে এগিয়ে আসছে বিদ্যালয়টি । দীর্ঘ ৭১ বছর এর পথচলায় অনেক মেধাবী বেড়িয়ে এসেছে বিদ্যালয় টি থেকে , বর্তমানে তারা দেশ ও দশের সেবায় নিয়জিত । চলতি মাসের গত ১৩ জুলাই ২০১৬,বুধবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর বাংলাদেশ ঢাকা থেকে। দেশের ৭৯ টি বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয়করণ করা হলে যার মধ্যে লালমনিরহাট, এর হাতীবান্ধা উপজেলার, হাতীবান্ধা এস এস মডেল উচ্চ বিদ্যালয় অন্যতম।

অত্র বিদ্যালয়কে সরকারি করণের জন্য অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ, স্থানীয় এম,পি মোতাহার হোসেনকে অভিনন্দন জানিয়ে , শনিবার সকালে বিদ্যালয় মাঠ থেকে একটি বিশাল “আনন্দ শোভাযাত্রা ” বের হয়ে শহর প্রদক্ষিণ করে। উক্ত আনন্দ শোভাযাত্রাতে , বিদ্যালয় এর সকল বর্তমান ও প্রাক্তন , ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষীকা, ব্যবস্থাপনা কমিটির সদস্য বৃন্দ, শুভাকাঙ্খীরা ও অভিভাবকেরা অংশ নেয়।
এসময় উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান
লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, প্রধান শিক্ষক, রেজাউল করিম জুয়েল প্রধান, প্রমূখ।

আরো খবর: