শিশুদের মুখে হাসি ফোটাতে শিশুদের আয়োজন

শিশুদের মুখে হাসি ফোটাতে শিশুদের আয়োজন

আজ ১৪ ফেব্রুয়ারী ১৭ অনুষ্ঠিত হয়ে গেল শিশুদের মুখে হাসি ফোটাতে শিশুদের আয়োজনে “অসহায় শিশুদের সাথে আনন্দ উদযাপন”। ইচ্ছে পূরণ ও স্বপ্ন পূরণ হেল্প ফাউন্ডেশন এর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটি উদযাপন হয় । ভালবাসা শব্দটি শুধু দুইজন তরুণ তরুণীর জন্যই প্রযোজ্য নয় ! ভালবাসা শব্দটি একটি পবিত্র শব্দ । আর এই ভালবাসার সম্পর্ক গড়ে উঠতে পারে বাবা, মা, ভাই, বোন, আত্বীয়স্বজন সহ সমাজের সকল ব্যাক্তির সাথে । ভালবাসা সবার মাঝে ছড়িয়ে যাক এই ভালবাসা দিবসে তারই উদ্দেশ্যে ইচ্ছে পূরন অসহায় শিশুদের নিয়ে এই দিনটিতে আনন্দ উদযাপন হয় কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর মাঠে । সকাল ১১.০০ টার সময় জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয় ।

এ সময় অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর উপাধক্ষ্য জনাব মো: মোশাররফ হোসেন, ইলেকট্রনিক্স টেনোলজির বিভাগীয় প্রধান জনাব প্রোকৌশলী মো: ছানোয়ার হোসেন, জুনিয়র ইন্সট্রাকটর(ননটেক) নূরজাহান বীনা, ইন্সট্রাকটর(বাংলা) রিজাউল করিম চুয়াডাঙ্গা সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সহ অন্যান্য অতিথী বৃন্দরা শিশুদের শিক্ষা সামগ্রী এবং উপহার দিয়ে অনুষ্ঠান শুরু করেন । পরবর্তীতে শিশুদের মাঝে ক্রীড়া প্রতিযোগীতা সহ নানা রকমের অনুষ্ঠানের অয়োজন করা হয় ।
উক্ত অনুষ্ঠানে অতিথীবৃন্দরা এই মহৎ উদ্যোগের জন্য উৎসাহ প্রদান করেন এবং ভবিষতে এই ধরনের যে কোন অনুষ্ঠানে তারা সার্বিক ভাবে সহযোগীতা করবেন বলে আশ্বাস প্রদান করেন ।
এদিকে অনুষ্ঠানের মাঝে ফটো সেশনে অংশ নেন অতিথি বৃন্দরা এবং শিশুদের সাথে গল্পে গল্পে শিশুদেরই মনের ইচ্ছা সম্পর্কে অতিথি বৃন্দরা জানতে চান । তারই পরিপেক্ষিতে কেউ ডাক্তার, কেউ ইঞ্জিনিয়ার, কেউ পুলিশ কেউবা শিক্ষক বিভিন্ন শিশু বিভিন্ন ধরনের ইচ্ছা পোষন করে থাকে । ব্যাতিক্রমী এ অনুষ্ঠানের মাধ্যমে শিশুদের মুখের হাসি অতিথিদের মন ভরিয়ে দেয়। অনুষ্ঠানে সমাপণী পর্যায়ে শিশুদের মুখে খাবার দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

অনুষ্ঠান বাস্তবায়ন ও পরিচালনা করে কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্র-ছাত্রী বৃন্দের একাংশ ।

আরো খবর: