ইলমার পাশে “ইচ্ছে পূরণ”

ইলমার পাশে “ইচ্ছে পূরণ”

নিজিস্ব প্রতিবেদক: কুষ্টিয়া জেলার স্বেচ্ছাসেবী সংগঠন “ইচ্ছে পূরণ” আজ ২৫ সেপ্টেম্বর ২০১৭ ইলমা (৫) নামের শিশুর চোখের চিকিৎসার জন্য ৪৮,১০০ টাকা সহায়তা প্রদান করে। ঝিনাইদহর হরিণাকুন্ডু থানার তৈলটুপি গ্রামের দরিদ্র কৃষক মো: রেজাউল করিম তার একমাত্র কন্যা মোছা: ইলমা খাতুনের পাঁচ মাস বয়স থেকে চোখে সমস্যা দেখা দেয়।

এক পর্যায়ে চক্ষু বিশেষ্ণদের পরামর্শমতে ঢাকা চক্ষু হাসপাতালে অপারেশন করে ডান চোখটি বাদ দিয়ে পাথরের কর্ণিয়া লাগানো হয়। বর্তমানে শিশুটির বাম চোখটিও নষ্ট হওয়ার পথে। বিশেষ্ণদের মতে শিশুর চোখটি ভালো করতে হলে ভারতের চক্ষু হাসপাতালে অপারেশন করাতে হবে। বর্তমানে শিশুটির বাম চোখটি ক্রমান্বয়ে বড় হয়ে যাচ্ছে এবং এক পর্যায়ে ফেটে যেতে পারে। এই পরিস্থিতে “ইচ্ছে পূরণ” শিশুটির অবস্থা জানতে পেরে তার প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়।

কুষ্টিয়া জেলা ও জেলার বাইরে “ইচ্ছে পূরণ” এর সদস্যদের প্রচেষ্টায় ৪৮,১০০ টাকা সংগ্রহ করা হয়। আজ আনুষ্ঠানিক ভাবে ইলমার বাবার হাতে টাকা তুলে দেওয়া হয়। আর্থিক সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন “ইচ্ছে পূরণ” এর উপদেষ্টা মো: সেলিম রেজা (ইন্সট্রাক্টর, পাওয়ার টেকনোলজি, কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট) ও নাজনীন নাহার ( ইন্সট্রাক্টর, নন-টেক, কুষ্টিয়া পলিটেকনিক ইন্সটিটিউট) এবং সদস্যবৃন্দরা।

“ইচ্ছে পূরণ” একটি সে¦চ্ছাসেবী সংগঠন মূলত দুস্থ শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে থাকে। “ইচ্ছে পূরণ” কুষ্টিয়া জেলা টিম এর টিম লিডার জুহি জান্নাত মিম এর নেতৃত্বে কাজটি সম্পন্ন করা হয়।

শিশুটির জন্য আপনিও আর্থিক সহায়তা করতে পারেন। বিকাশ: ০১৭৭৯-২৭ ৬২ ৯৩ ।
ব্যাংক এ্যাকাউন্ড: কৃষি ব্যাংক হিসাব নং: ঝাউদিয়া শাখা-৫১৭৪।

sobujbarta

আরো খবর: